Tuesday , 22 August 2017
Breaking News
Home / বলিউড / আনুশকার হাতে শাহরুখের চুম্বন, ভক্তরা বিস্মিত

আনুশকার হাতে শাহরুখের চুম্বন, ভক্তরা বিস্মিত





আনুশকা শর্মার সঙ্গে ডিনারে শাহরুখ খান। অবাক লাগছে তো শুনতে? কিন্তু, এবার যেন রূপকথার মতই সেজে উঠল আনুশকা শর্মা এবং শাহরুখ খানের ডিনার ডেট।
শাহরুখ, আনুশকার ভক্তরা ভাবছেন চিন্তা করছেন কেন এমনটা ঘটলো? যব হ্যারি মেট সেজল-এর প্রমোশনে এমন একটি ডিনার ডেটের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই শাহরুখ, আনুশকা হাজির হলেন একসঙ্গে। আর সেই অনুষ্ঠানে হাজির হয়ে আনুশকা বলেন, শাহরুখ নাকি মাইক্রোফোনের সঙ্গেও রোম্যান্স করতে পারেন। শাহরুখের চোখে যে যাদু আছে, তাই তো সিনেমার সময় স্ক্রিনে ফুটে ওঠে। এবার কিং খানের বিষয়ে এমনই কমপ্লিমেন্ট দিলেন বিরাট কোহলির বান্ধবী রব নে বানা দি জোড়ি, যব টক হ্যায় যান-এর পর এবার হ্যারি মেট সেজলকেও যে দর্শকরা আপন করে নেবেন, তা কিন্তু এখন থেকেই বেশ স্পষ্ট হতে শুরু করেছে।গুজরাটি মেয়ে সেজল ঘুরতে গেলে, তাঁর ট্যুরিস্ট গাইড হন হ্যারি। পরিচালক ইমতিয়াজ আলির হাত ধরেই হ্যারি কীভাবে ট্যুরিস্ট গাইড থেকে সেজলের মনের দরজায় কড়া নাড়লেন, সেই গল্পই শোনা যাবে সিনেমা জুড়ে। আগামী ৪ আগস্ট মুক্তি পাচ্ছে যব হ্যারি মেট সেজল। আর এই সিনেমার প্রযোজক কে জানেন? স্বয়ং গৌরি খান। শাহরুখের জীবনের ‘রিয়েল’ সেজল।আনুশকা শর্মার সঙ্গে ডিনারে শাহরুখ খান। অবাক লাগছে তো শুনতে? কিন্তু, এবার যেন রূপকথার মতই সেজে উঠল আনুশকা শর্মা এবং শাহরুখ খানের ডিনার ডেট।
শাহরুখ, আনুশকার ভক্তরা ভাবছেন চিন্তা করছেন কেন এমনটা ঘটলো? যব হ্যারি মেট সেজল-এর প্রমোশনে এমন একটি ডিনার ডেটের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই শাহরুখ, আনুশকা হাজির হলেন একসঙ্গে। আর সেই অনুষ্ঠানে হাজির হয়ে আনুশকা বলেন, শাহরুখ নাকি মাইক্রোফোনের সঙ্গেও রোম্যান্স করতে পারেন। শাহরুখের চোখে যে যাদু আছে, তাই তো সিনেমার সময় স্ক্রিনে ফুটে ওঠে। এবার কিং খানের বিষয়ে এমনই কমপ্লিমেন্ট দিলেন বিরাট কোহলির বান্ধবী। রব নে বানা দি জোড়ি, যব টক হ্যায় যান-এর পর এবার হ্যারি মেট সেজলকেও যে দর্শকরা আপন করে নেবেন, তা কিন্তু এখন থেকেই বেশ স্পষ্ট হতে শুরু করেছে। গুজরাটি মেয়ে সেজল ঘুরতে গেলে, তাঁর ট্যুরিস্ট গাইড হন হ্যারি। পরিচালক ইমতিয়াজ আলির হাত ধরেই হ্যারি কীভাবে ট্যুরিস্ট গাইড থেকে সেজলের মনের দরজায় কড়া নাড়লেন, সেই গল্পই শোনা যাবে সিনেমা জুড়ে। আগামী ৪ আগস্ট মুক্তি পাচ্ছে যব হ্যারি মেট সেজল। আর এই সিনেমার প্রযোজক কে জানেন? স্বয়ং গৌরি খান। শাহরুখের জীবনের ‘রিয়েল’ সেজল।

HTML tutorial


Check Also

জেনিফারের নতুন গান

হলিউডের প্রখ্যাত অভিনেত্রী হলেও সঙ্গীত তারকা হিসেবে খ্যাত জেনিফার লোপেজ। তিনি একই সঙ্গে আমেরিকান অভিনেত্রী, …