Wednesday , 18 October 2017
Home / বলিউড / দীপিকার সঙ্গে অন্তরঙ্গতা, বোমা ফাটালেন রণবীর!

দীপিকার সঙ্গে অন্তরঙ্গতা, বোমা ফাটালেন রণবীর!





রণবীর সিং আর লাস্যময়ী দীপিকা তাদের সম্পর্ক নিয়ে কখনই খোলাখুলি কথা বলেননি। তাদের গোপন প্রেমের কথা উন্মোচিত কেবল এর ওর মুখে মুখেই। কিন্তু এই প্রথমবারের মতো বিস্ফোরক তথ্য দিলেন রণবীর নিজেই। সম্প্রতি নেহা ধূপিয়ার টক-শো’তে যেন সব জানিয়ে দিলেন তিনি।তার এককথাতেই সবকিছু যেন পরিষ্কার হয়ে গেলো সবার কাছে। বললেন, চুমুতে দীপিকা সেরা। লাভার বয় জানালেন, আমার মনে হয় দীপিকাই সেরা চুমুতে। আপনি কি ‘আগ লাগা দে রে, মুঝে রাং লাগা দে রে (গলিওঁ কি রাসলীলা : রাম লীলা) গানটা দেখেছেন?এ বিষয়ে কারো কোনো আপত্তি নেই যে, গানটিতে রণবীর আর দীপিকার রসায়ন রীতিমতো বিদ্যুৎ ছড়িয়েছে। গোটা ছবিতে এই গানটা বিশেষভাবে উল্লেখযোগ্য।বলিউড মুভিতে দীপিকাকে শেষ দেখা যায় ২০১৫ সালের ‘বাজিরাও মাস্তানি’তে। সেখানেও রণবীর ছিলেন। এখন এ দুজন ‘পদ্মাবতী’তে একসঙ্গে কাজ করবেন। এ ছবিতে শহীদ কাপুরও রয়েছেন। এ ছবিতে দীপিকাকে রানি পদ্মাবতী আর শহীদকে রাজা রাওয়াল রতন সিং চরিত্রে দেখানো হবে। আর রণবীর থাকবেন বিরোধী চরিত্রে।এরই মধ্যে, রণবীর আর দীপিকার সম্পর্ক শেষ হয়েছে বলে জানায় একটি পত্রিকা। এমনকি রণবীর নাকি অন্য একজনের সঙ্গে ডেটিং শুরু করে দিয়েছেন। সেখানে আরো বলা হয়, দীপিকার আর রণবীরের সম্পর্ক ছিল ৫ বছর। কিন্তু তারা আর সম্পর্কে জড়িয়ে নেই। তা ছাড়া তিক্ততার সঙ্গেও বিচ্ছেদ ঘটে নাই। তাদের সম্পর্কে কোনো ঝামেলাও ছিল না। আসলে রণবীর বিয়ে করতে চাইছিলেন। কিন্তু দীপিকা তাতে রাজি নন।বলা হয়, আসলে দীপিকার হলিউডে ক্যারিয়ার গড়ার ব্যস্ততা দুজনের মধ্যে দূরত্ব বাড়িয়েছে। সম্পর্ক নষ্টের জন্য এ কারণটিকেই বড় করে দেখা হচ্ছে। তবে সম্পর্ক ধরে রাখতে রণবীরের চেষ্টা কোনো খাদ ছিল না বলেও উল্লেখ করা হয় প্রতিবেদনে। কারণ দুজনের দুই শহর বা দেশে শুটিং চলাকালেও রণবীর কাজ শেষেই চলে এসেছেন দীপিকার সঙ্গে দেখা করতে। দীপিকাকে দিয়েছেন অনেক সময়।
তা ছাড়া হলিউডের সুপারস্টার ভিন ডিজেলের সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়েও কানাঘুষা এসেছে রণবীরের কানে।
রণবীর সিং আর লাস্যময়ী দীপিকা তাদের সম্পর্ক নিয়ে কখনই খোলাখুলি কথা বলেননি। তাদের গোপন প্রেমের কথা উন্মোচিত কেবল এর ওর মুখে মুখেই। কিন্তু এই প্রথমবারের মতো বিস্ফোরক তথ্য দিলেন রণবীর নিজেই। সম্প্রতি নেহা ধূপিয়ার টক-শো’তে যেন সব জানিয়ে দিলেন তিনি।তার এককথাতেই সবকিছু যেন পরিষ্কার হয়ে গেলো সবার কাছে। বললেন, চুমুতে দীপিকা সেরা। লাভার বয় জানালেন, আমার মনে হয় দীপিকাই সেরা চুমুতে। আপনি কি ‘আগ লাগা দে রে, মুঝে রাং লাগা দে রে (গলিওঁ কি রাসলীলা : রাম লীলা) গানটা দেখেছেন?
এ বিষয়ে কারো কোনো আপত্তি নেই যে, গানটিতে রণবীর আর দীপিকার রসায়ন রীতিমতো বিদ্যুৎ ছড়িয়েছে। গোটা ছবিতে এই গানটা বিশেষভাবে উল্লেখযোগ্য।বলিউড মুভিতে দীপিকাকে শেষ দেখা যায় ২০১৫ সালের ‘বাজিরাও মাস্তানি’তে। সেখানেও রণবীর ছিলেন। এখন এ দুজন ‘পদ্মাবতী’তে একসঙ্গে কাজ করবেন। এ ছবিতে শহীদ কাপুরও রয়েছেন। এ ছবিতে দীপিকাকে রানি পদ্মাবতী আর শহীদকে রাজা রাওয়াল রতন সিং চরিত্রে দেখানো হবে। আর রণবীর থাকবেন বিরোধী চরিত্রে।
এরই মধ্যে, রণবীর আর দীপিকার সম্পর্ক শেষ হয়েছে বলে জানায় একটি পত্রিকা। এমনকি রণবীর নাকি অন্য একজনের সঙ্গে ডেটিং শুরু করে দিয়েছেন। সেখানে আরো বলা হয়, দীপিকার আর রণবীরের সম্পর্ক ছিল ৫ বছর। কিন্তু তারা আর সম্পর্কে জড়িয়ে নেই। তা ছাড়া তিক্ততার সঙ্গেও বিচ্ছেদ ঘটে নাই। তাদের সম্পর্কে কোনো ঝামেলাও ছিল না। আসলে রণবীর বিয়ে করতে চাইছিলেন। কিন্তু দীপিকা তাতে রাজি নন বলা হয়, আসলে দীপিকার হলিউডে ক্যারিয়ার গড়ার ব্যস্ততা দুজনের মধ্যে দূরত্ব বাড়িয়েছে। সম্পর্ক নষ্টের জন্য এ কারণটিকেই বড় করে দেখা হচ্ছে। তবে সম্পর্ক ধরে রাখতে রণবীরের চেষ্টা কোনো খাদ ছিল না বলেও উল্লেখ করা হয় প্রতিবেদনে। কারণ দুজনের দুই শহর বা দেশে শুটিং চলাকালেও রণবীর কাজ শেষেই চলে এসেছেন দীপিকার সঙ্গে দেখা করতে। দীপিকাকে দিয়েছেন অনেক সময়।
তা ছাড়া হলিউডের সুপারস্টার ভিন ডিজেলের সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়েও কানাঘুষা এসেছে রণবীরের কানে। সূত্র : ইন্টারনেট

HTML tutorial


Check Also

জেনিফারের নতুন গান

হলিউডের প্রখ্যাত অভিনেত্রী হলেও সঙ্গীত তারকা হিসেবে খ্যাত জেনিফার লোপেজ। তিনি একই সঙ্গে আমেরিকান অভিনেত্রী, …