Tuesday , 22 August 2017
Breaking News
Home / বিনোদন / ফের টিভি পর্দায় তিন্নি

ফের টিভি পর্দায় তিন্নি





ফের শুটিংয়ে পাওয়া গেছে এক সময় মিডিয়া ও টিভি পর্দা মাতানো তিন্নিকে। সোমবার (২৪ জুলাই) থেকে তিন্নি অবস্থান করছেন সিলেটে। তার সঙ্গে আছেন অভিনেতা সজল এবং নির্মাতা পারভেজ আমিনের শুটিং ইউনিট।
২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা হিল্লোলকে প্রথম বিয়ে করেন তিন্নি। সেই ঘরে জন্ম নেয় কন্যা ওয়ারিশা। ২০১২ সালের শুরুর দিকে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৪ সালে আদনান হুদা সাদ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিন্নি। সে সংসারে আরিশা নামের একটি কন্যা সন্তান হয়। এই সংসারের বিচ্ছেদ হয় গেল বছর (২০১৬)।তিন্নি জানান, শুটিংয়ে এটা যেমন সত্য, আপাতত নাম ও গল্প কিছু বলা যাবে না এটাও জানান। তবে এই মডেল ও অভিনেত্রী বলেন, বারবার পিছলে যাচ্ছিলাম। এবার একটু শক্ত করে জায়গাটাকে ধরতে চাই। আমার অভিনয়ে ফেরার পুরো কৃতিত্ব নির্মাতা পারভেজ আমিনের। তিনি কয়েক দিন আগে আমাকে নিজ দায়িত্বে খুঁজে বের করে শুটিং করাতে রাজি করিয়েছেন। আমি কৃতজ্ঞ তার কাছে।
নেত্রকোনার মেয়ে তিন্নি মডেলিংয়ের মাধ্যমে অভিনয়ে আসেন। ২০০৪ সালে তিনি মিস বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন। এরপর তিনি অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। জনপ্রিয়তা পান বিজ্ঞাপনের মডেল হিসেবেও। এছাড়া নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ ও সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেও প্রশংসা কুড়ান তিনি।ফের শুটিংয়ে পাওয়া গেছে এক সময় মিডিয়া ও টিভি পর্দা মাতানো তিন্নিকে। সোমবার (২৪ জুলাই) থেকে তিন্নি অবস্থান করছেন সিলেটে। তার সঙ্গে আছেন অভিনেতা সজল এবং নির্মাতা পারভেজ আমিনের শুটিং ইউনিট।২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা হিল্লোলকে প্রথম বিয়ে করেন তিন্নি। সেই ঘরে জন্ম নেয় কন্যা ওয়ারিশা। ২০১২ সালের শুরুর দিকে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৪ সালে আদনান হুদা সাদ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিন্নি। সে সংসারে আরিশা নামের একটি কন্যা সন্তান হয়। এই সংসারের বিচ্ছেদ হয় গেল বছর (২০১৬)।
তিন্নি জানান, শুটিংয়ে এটা যেমন সত্য, আপাতত নাম ও গল্প কিছু বলা যাবে না এটাও জানান। তবে এই মডেল ও অভিনেত্রী বলেন, বারবার পিছলে যাচ্ছিলাম। এবার একটু শক্ত করে জায়গাটাকে ধরতে চাই। আমার অভিনয়ে ফেরার পুরো কৃতিত্ব নির্মাতা পারভেজ আমিনের। তিনি কয়েক দিন আগে আমাকে নিজ দায়িত্বে খুঁজে বের করে শুটিং করাতে রাজি করিয়েছেন। আমি কৃতজ্ঞ তার কাছে।
নেত্রকোনার মেয়ে তিন্নি মডেলিংয়ের মাধ্যমে অভিনয়ে আসেন। ২০০৪ সালে তিনি মিস বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন। এরপর তিনি অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। জনপ্রিয়তা পান বিজ্ঞাপনের মডেল হিসেবেও। এছাড়া নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ ও সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেও প্রশংসা কুড়ান তিনি। সূত্র : ইন্টারনেট

HTML tutorial


Check Also

কিংবদন্তি শাবানা এখন

কিংবদন্তি অভিনেত্রী শাবানা এখন ধর্ম-কর্মে বেশি মনযোগী। বড় পর্দার সেই শাবানার সঙ্গে এখনকার শাবানার এখন …